বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মোঃ আলী আড্ডু

বিশেষ প্রতিবেদকঃ

বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ আলী আড্ডুকে নির্বাচিত করেছেন। বাংলাদেশ মানাবাধিকার কমিশন ঢাকা মহানগর পুর্ব শাখার র্কায-নির্বাহী কমিটির বার্ষিক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

মোঃ আলী আড্ডু তিনি একাধারে সামাজিক,রাজনৈতিক,যুব সমাজ ও দেশের উন্নয়নে নানান রকম কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আমাকে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করায় আমি বাংলাদেশ মানবাধিকার কমিশনের সকল নেতৃবৃন্দ ও সকল সদস্যদের প্রতি চির কৃতজ্ঞত্ জ্ঞাপন করছি। কারন মানবাধিকারের মতো এতো মহান দায়িত্ব আমার উপর অর্পিত করেছে যার জন্য নিজের মধ্যে আনন্দ কাজ করছে। সেই সাথে আমি সকলের কাছে দোয়া ও সাহায্য কামনা করছি। কারণ আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব ঠিক মতো পালন করতে পারি।

তিনি আরো বলেন, আমি চাই আমাদের মধ্যে পরস্পর সম্পর্ক বৃদ্ধি হোক। আমরা সবাই সবার অধিকারে সচেষ্ট থেকে সবার সকল রকম ন্যায্য অধিকার আদায় করে একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠা করতে পারি। তাহলে আমরা সমাজ থেকে সকল রকম অ্ন্যায় দূর করতে পারবো।

 1,222 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top