অবশেষে ঢাকায় আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল

এফএনএস স্পোর্টস: তালেবানদের দখলে যাওয়ার পর আফগানিস্তানের ক্রিকেট খেলা নিয়ে একটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু আফগানিস্তান ক্রিকেট বোর্ড প্রথম থেকেই জানিয়েছিল যে তালেবানরা ক্রিকেটকে সমর্থন করে। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত শনিবার ঢাকায় এসে পৌঁছেছে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল।

পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যে। আগামী ১০ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচগুলো হবে। আগের সূচি মতো গত মঙ্গলবার বাংলাদেশে আসার কথা থাকলেও আফগানিস্তানের বিমান যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় খেলোয়াড়দের আসা নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। আফগান বোর্ড বিকল্প পথ হিসেবে তাদের দলকে সড়কপথে পাঠিয়ে দেয় পাকিস্তানে, সেখান থেকে কাতার হয়ে বাংলাদেশে এসেছে দলটি। ঢাকা এসেই সিলেটে চলে গিয়েছে আফগান দল। সেখানে তিন দিন রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে। তারপর করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে বুধবার থেকে অনুশীলন শুরু হবে। আগামী শুক্রবার শুরু হবে যুব ওয়ানডে সিরিজটি। ৫ ম্যাচের এই সিরিজ আগামী ১৯ সেপ্টেম্বর শেষ হবে। আগামী ২২ সেপ্টেম্বর হবে একমাত্র যুব টেস্টটি।

 24 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top