ট্রেন-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ৩

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশনে প্রবেশের পূর্বমুহুর্তে পুরানবাজার নামক লেভেল ক্রসিংয়ে ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে ৫ বছরের ১ শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেনের সাথে এই দূর্ঘটনা সংঘটিত হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ সুলেমা আহমদ, ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ একে নজরুল ইসলাম এবং দূর্ঘটনাকবলিতদের আত্মীয় জুড়ীর জায়ফর নগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মিলাদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত জানান, ঢাকা মেট্রো চ- ১৩-৯৮১৭ নাম্বারের মাইক্রোবাসটি যাত্রী নিয়ে উপজেলার ভাটেরা ইউনিয়নের হোসেন পুর গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুহেল মিয়ার বিয়েতে অংশ নিতে যাচ্ছিলো। পুরানবাজার লেভেলক্রসিং অতিক্রম করার সময় আন্ত:নগর পারাবত এক্সপ্রেস মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ফরিদ আহমদ (৩৫), তাঁর ভাতিজা আশিক আহমদ লাবিব (৫) এবং তাদের এক বোনসহ ৩ জন মারা যান। নিহতরা সিলেট শহরের কাজিটুলা লোহাগড়া এলাকার বাসিন্দা।

দূর্ঘটনায় আহতরা হলেন কামাল আহমদ (৪০), লিলি বেগম (৩৫), রেনু বেগম (২১) ও শিশু মিনু বেগম (১১)সহ মোট ৬ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

কুলাউড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এক ঘন্টা চেষ্টা চালিয়ে দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি উদ্ধার করলে ট্রেন নির্দিষ্ট গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়।

 24 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top