সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

বিসিবির ফিক্সড ডিপোজিটে ৯০০ কোটি টাকার মতো আছে

আইসিসি-এসিসির অনুদান, টিভি রাইটস এবং স্পন্সরসহ নানা খাতে আয় রয়েছে বিসিবির। করোনাকালেও আয় বেড়েছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থার। তাতেই ফুলে ফেঁপে উঠেছে বিসিবির কোষাগার। বিসিবির ফিক্সড ডিপোজিটের অঙ্কটা ৯০০ কোটি টাকা স্পর্শ করেছে। শনিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ তথ্য জানিয়েছেন। রাজধানীর ঢাকা ক্লাবে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি আয়োজিত নতুনের আবাহন অনুষ্ঠানে শনিবার তিনি বলেছেন ‘এখন কোচিং স্টাফে সব বিদেশি। অনূর্ধ্ব-১৯ দলেও এখন কোচ খেলোয়াড়দের বেতন ১০ গুণ বেড়ে গেছে। এত কিছুর পরও ফিক্সড ডিপোজিটে ৯০০ কোটি টাকার মতো আছে।’ তিনি আরও বলেছেন, আগামী ২ বছর পর আইসিসি থেকে অষ্ট্রেলিয়ার সমান অনুদান পাবে বিসিবি।

 30 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top