টি-টোয়েন্টি বিশ্বকাপ দল নিয়ে নতুন করে ভাবছেন বিসিবি

এফএনএস স্পোর্টস: আইসিসির বেঁধে দেওয়া নিয়মানুযায়ী আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করতে হবে। সেই অনুসারেই প্রস্তুতি নিচ্ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কোচ রাসেল ডমিঙ্গো আর অধিনায়ক মাহমুদউল্লাহ চলতি নিউজিল্যন্ড সিরিজের আগেই দল ঘোষণার কথা বললেও বোর্ড তা কানে তোলেনি। চলতি সিরিজের মাঝেই দল ঘোষণার কথা। বিভিন্ন সূত্র মতে, সেই বিশেষ দিনটি ছিল সোমবার। বিশ্বকাপ দল ঘোষণার সম্ভাবনা থাকায় সকাল থেকেই গণমাধ্যমকর্মীরা উৎসুক হয়ে ছিলেন। একদিন আগেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং নির্বাচক হাবিবুল বাশার বলেছিলেন, তারা রবিবারের মাঝেই দল ঠিক করে ফেলবেন।

কিন্তু রোববার নিউজিল্যন্ডের বি টিমের কাছে ৫২ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ! এই পরাজয়ের সঙ্গে যোগ হয়েছে ৭৬ রানে অল-আউট হওয়ার লজ্জা। এই লজ্জাজনক হারের ফলেই দলের মাঝে নেতিবাচক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কেউ ভাবতেই পারেনি, বাংলাদেশের ব্যাটিং এভাবে তাসের ঘরের মতো ভেঙে পড়বে! এই ব্যাটিং বিপর্যয় দেখেই নাকি নির্বাচকেরা বিশ্বকাপ দল নিয়ে নতুন করে ভাবছেন। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম সাংবাদিকদের বলেছেন, সোমবার দল ঘোষণা হওয়ার সম্ভাবনা নেই। আগামী ৮ সেপ্টেম্বর কিংবা এর পরবর্তী দুই দিনে দল ঘোষণার সম্ভাবনা আছে।

 31 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top