সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

পাকিস্তান ক্রিকেটে শুরু হলো নতুন নাটক পদত্যাগ করলেন মিসবাহ-ওয়াকার

এফএনএস স্পোর্টস: পাকিস্তান ক্রিকেটে শুরু হলো নতুন নাটক। সোমবার দুপুরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে পিসিবি। এর কিছুক্ষণ পরেই জানা গেল, প্রধান কোচের পদ থেকে মিসবাহ-উল হক ও বোলিং কোচের পদ থেকে আচমকা সরে দাঁড়িয়েছেন ওয়াকার ইউনুস। বিশ্বকাপের আগমুহূর্তে এই দুজনকে হারিয়ে বেশ বিপদে পড়ে গেল পাকিস্তানের ক্রিকেট। ২০১৯ সালের সেপ্টেম্বরে কোচের পদে নিয়োগ পেয়েছিলেন মিসবাহ ও ওয়াকার। আরো এক বছর তাদের চুক্তির মেয়াদ ছিল।

মিসবাহর জায়গায় অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক অফ স্পিনার সাকলায়েন মোশতাক। বোলিং কোচের দায়িত্ব পেয়েছেন সাবেক অল-রাউন্ডার আবদুল রাজ্জাক। তবে বিশ্বকাপে কারা কোচ হিসেবে যাবেন সেই সিদ্ধান্ত পরে নেওয়া হবে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই খবর নিশ্চিত করেছে। পদত্যাগ প্রসঙ্গে মিসবাহ বলেছেন, ‘জ্যামাইকায় কোয়ারেন্টিনের সময়টা আমাকে ভাবিয়েছে গত ২৪ মাসের ক্রিকেট ও আগামী ঠাসা সূচির কথা। পরিবার থেকে লম্বা সময় দূরে থাকাটা কষ্টকর হয়ে যাচ্ছিল। তাই আমি ইস্তফা দিয়েছি। আমি জানি সময়টা আদর্শ না, এ নিয়ে কথা উঠবে। তবে আমি মনে করি, তরতাজা কেউ এসে সামনের দায়িত্বটা নিতে পারে।

দলের সঙ্গ আমি উপভোগ করেছি। টিম ম্যানেজমেন্ট ও বোর্ডকে ধন্যবাদ আমাকে সহযোগিতা করার জন্য। দলের প্রতি রইল শুভ কামনা।’ অন্যদিকে মিসবাহর পদত্যাগের কথা শুনে প্রভাবিত হয়েছেন বলে জানান কিংবদন্তি পেসার ওয়াকার ইউনুস। তিনি বলেন, ‘ভবিষ্যতের চিন্তা নিয়ে মিসবাহ যখন তার সিদ্ধান্তের কথা আমাকে জানাল, আমি তখনই ঠিক করে ফেলি যে আমিও পদত্যাগ করব। আমরা জুটি হিসেবে কাজ করেছি, ছেড়েও যাচ্ছি একসঙ্গে। পাকিস্তানের বোলারদের বিশেষ করে তরুণদের সঙ্গে কাজ করা ছিল আনন্দের। গত ১৬ মাস জৈব সুরক্ষা বলয়ে থেকে আর পারা যাচ্ছিল না।

 24 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top