সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

আমার আর বাঁচতে ইচ্ছে করছিল না: দীপিকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সম্প্রতি অভিনেতা অমিতাভ বচ্চনের কুইজ শো ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হয়েছিলেন। তার সঙ্গে ছিলেন ‘ওম শান্তি ওম’ সিনেমার পরিচালক ফারাহ খান।

এ অনুষ্ঠান চলার ফাঁকে অমিতাভের একটি প্রশ্নের জবাবে নিজের মানসিক অবসাদের কথা তুলে ধরেন দীপিকা। তিনি জানান, ২০১৪ সালে তীব্র মানসিক অবসাদে ভুগেছিলেন তিনি। সে সময় তার কাজ করতে ভালো লাগতো না। কারো সঙ্গে দেখা করতে চাইতেন না। বাড়ির বাইরে বের হতেন না।

দীপিকা বলেন, ‘সেই সময় বহুবার এমন মনে হয়েছে যে, বেঁচে থেকে কোনো লাভ নেই আমার। আমার আর বাঁচতে ইচ্ছে করছিল না। ’

হতাশার সাথে দীপিকার লড়াইয়ে কথা নির্মাতা ফারাহকে অশ্রুসিক্ত করে তোলে এবং অমিতাভ বচ্চনকে আবেগপ্রবণ করে তোলে। এ সময় অমিতাভ বলে ওঠেন, তিনি প্রার্থনা করবেন ওই রকম সময় যেন দীপিকার জীবনে আর ফিরে না আসে।

‘বিগ বি’ আরও বলেন, ‘আমার দৃঢ় বিশ্বাস নিজের জীবনে এই ঘটনা বলে তুমি সেইসব মানুষদের মনে সাহস জুগিয়েছ, যারা আজ তোমার মতো মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে।

দীপিকা বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করছেন সিদ্ধার্থ আনন্দ। এই নির্মাতার ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। এতে তিনি প্রথমবার জুটি হতে যাচ্ছেন ঋত্বিক রোশনের সঙ্গে।

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকা অভিনীত ‘এইটি থ্রি’ সিনেমা। কবির খান পরিচালিত এ সিনেমায় স্বামী-স্ত্রীকে একত্রে দেখা যাবে। এটি হতে যাচ্ছে রণবীর-দীপিকা জুটির চতুর্থ সিনেমা।

 58 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top