নতুন দায়িত্বে দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দলে ডুমিনি

স্পোর্টস: আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ রান সংগ্রাহক জেপি ডুমিনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তার অভিজ্ঞতা কাজে লাগাতে চাচ্ছে প্রোটিয়ারা। বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা দলের মেন্টরের দায়িত্ব পেয়েছেন ডুমিনি। শ্রীলঙ্কা সফরে জাতীয় দলের সঙ্গে থাকা জাস্টিন স্যামনসকেও বিশ্বকাপের জন্য রেখে দিচ্ছে প্রোটিয়ারা। সাবেক সহকারী কোচ এনোচ এনকিউর রেখে যাওয়া শূন্যস্থান পূরণেই ডুমিনি ও স্যামনসকে দায়িত্ব দেওয়া হয়েছে। দীর্ঘ মেয়াদে এনকিউর জায়গায় নতুন কাউকে খুঁজছে দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হেড কোচ হিসেবে আছেন মার্ক বাউচার, বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট, ফিল্ডিং কোচ জাস্টিং অনটং এবং নবনিযুক্ত ডুমিনি-স্যামনস সামলাবেন ব্যাটিং কোচের দায়িত্ব। ২৩ অক্টোবর সুপার-১২ এর প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকা মোকাবেলা করবে অস্ট্রেলিয়াকে।
একনজরে দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড:
টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, বিজন ফরটুইন, রিজা হেনড্রিকস, হেনরিক ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, উইয়ান মালডার, লুঙ্গি এনগিদি, এনরিচ নর্টজে, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, রসি ভ্যান ডার ডাসেন।
রিজার্ভ খেলোয়াড় : জর্জ লিন্ডে, আন্দেলো ফেহলুখায়ো, লিজাড উইলিয়ামস।

 27 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top