সংবাদ শিরোনাম:
«» মঙ্গলবার থেকে দেশে আবারও গণটিকা কর্মসূচি: স্বাস্থ্যমন্ত্রী «» রাজাকার পুত্র অভিযোগে যুবলীগের পদ থেকে অব্যাহতি «» গণতন্ত্রের প্রতি অগাধ বিশ্বাসই প্রধানমন্ত্রীর চালিকাশক্তি: স্পিকার «» ফিরোজ রশিদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, আদেশ স্থগিত «» ২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে পুরোদমে করোনা পরীক্ষা শুরু «» প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী «» সৌদিতে ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু «» ডাকাতিতে বাধা দেওয়ায় ট্রেনের ছাদে দুজনকে কুপিয়ে হত্যা «» পর্যটকদের ভিসা সহজ করার উদ্যোগ নেয়া হয়েছে: প্রতিমন্ত্রী «» ই-কমার্স গ্রাহকদের স্বার্থ রক্ষায় ই-অরেঞ্জের ৩৩ ভুক্তভোগীর রিট

ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে দুই নারীর মৃত্যু

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী নাগর নদীতে ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার কাঠালডাঙ্গী এলাকার সামিরুদ্দিনের স্ত্রী মাজেদা বেগম (২৫) ও আট ঘরিয়া এলাকার মৃত বুধু মুহাম্মদের মেয়ে রুবিনা বেগম (২৬)। পারিবার সূত্রে জানা যায়, মাজেদা ও রুবিনা ঘাস কাটতে ভারতীয় সীমান্তবর্তী নাগর নদীর পার হচ্ছিলেন। তবে নদীর পানি বৃদ্ধি পাওয়ায় নৌকা ডুবে যায়। কিছুপর নদীর পাড়ে মাজেদার লাশ দেখতে পেয়ে তার পরিবারকে জানায়। পরে আধা কিলোমিটার দূরে রুবিনার লাশও পায় এলাকাবাসী। হরিপুর থানার ওসি আওরঙ্গজেব বিষয়টি নিশ্চিত করেছেন।

 34 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top