সংবাদ শিরোনাম:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো দৈনিক রাজশাহীর আলোর ১১তম বর্ষপূর্তি

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো দৈনিক রাজশাহীর আলোর ১১তম বর্ষপূর্তি ও ১২তম বর্ষে পদার্পণে আনন্দ উৎসব। ১ অক্টোবর (শুক্রবার) বিকাল ৪টায় নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে বর্ষপূর্তি পালন করা হয়। এরপর অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেন, রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম, দৈনিক উপচার পত্রিকার সম্পাদক ড.আবু ইউসুফ সেলিম, বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সিনিয়র উপদেষ্টা লায়ন ডা. এস.এম.এ মান্নান, বিসিক খুলনা ও বরিশাল বিভাগের আঞ্চলিক পরিচালক (অব) এ.কে.এম দৌলতুজ্জামান, বাংলাদেশ আওয়ামীলীগ এর রাজশাহী মহানগর সদস্য মোঃ বাদশা শেখ, জনসেবা ইউনানী মেডিকেলের ডা. রাসেল মিয়া, দৈনিক রাজশাহীর আলোর নির্বাহী সম্পাদক আব্দুল মুগনী নিরো, ব্যবস্থাপনা পরিচালক মোমিন ইসলাম নিশান, সাব-এডিটর মশিউর রহমান মনি, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের যুগ্ম-আহবায়ক শামসুল ইসলাম, সদস্য সচিব রেজাউল করিম ও সদস্য আল-আমিন হোসেন, হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশন এর সভাপতি মিজানুর রহমান পাইলট, শিক্ষাবোর্ডের কর্মচারী ইউনিয়নের কার্যকরী সদস্য মোঃ আজম ব্যাপারী, রাজশাহী জেলা কমিটি জাতীয় কবিতা মঞ্চ এর সভাপতি কবি মুকুল হোসেন, রাজশাহী ফল ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান, আলম এন্টারপ্রাইজ এর প্রোপাইটর শহিদুল আলম তোতা।
উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন দি বিশাল কনফেকশনারীর প্রোপাইটর আলহাজ্ব আবু বাক্কার আলী, অনুরাগ কমিউনিটি সেন্টারের প্রোপাইটর কাজী আসাদুর রহমান টিটু, একতা ফল ভান্ডারের প্রোপাইটর আলহাজ্ব মোঃ ইলিয়াস ব্যাপারী, রাজশাহী জেনারেল হাসপাতালের এম.ডি হুমায়ুন খালেদ শিহাবসহ রাজশাহীর গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, রাজশাহীর স্থানীয় পত্রিকা গুলোর নাম নিলেই “দৈনিক রাজশাহীর আলো” পত্রিকার নামটি দীপ্ত উজ্জ্বল হয়ে সবার মনে জায়গা করে নিয়েছে খুব দ্রুতই। সরকারের পাশাপাশি দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে এ পত্রিকাটি। এই পত্রিকা আগামীতে আরও ভাল কিছু করবে এমন প্রত্যয় ব্যক্ত করেছে অনেকেই। পত্রিকাটি দীর্ঘ ১১ বছরের এই পথ চলায় এক দিনের জন্য প্রকাশ বন্ধ হয়নি। শত বাধা পেরিয়ে পাঠকের মন জয় করে নিয়েছে পত্রিকাটি। ভবিষ্যতে পত্রিকাটি আরও ভালো করবে বলে সকলে এ আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও পত্রিকার বর্ষপূতি উপলক্ষে আর.এম.পি বোয়ালিয়া জোন থেকে প্রতিষ্ঠানকে সৌন্দর্যমন্ডিত ফুলের তোরা উপহার হিসেবে প্রদান করেন, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর থেকেও ফুলের তোরা উপহার দেন, মোহনপুর প্রেসক্লাব সভাপতি মিরাজুল ইসলাম মতিন, সাধারন সম্পাদক এম.এ মামুন, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের এর পক্ষ থেকেও ফুলের তোরা উপহার দেন, শিরোইল কলোনী মহিলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পক্ষ থেকে মোঃ তানজিলুল ইসলাম (লাইক) ফুলের তোরা উপহার হিসেবে প্রদান করেন। অনুষ্ঠান শেষে সবাইকে রাতের খাবার প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সমাপ্তি ঘোষনা করা হয়।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন এ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমানের একমাত্র কন্যা আজিমা পারভীন টুকটুকি।

 49 total views,  3 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top