সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

নিউজিল্যান্ড সফরেও নেই তামিম ইকবাল

অনলাইন ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলের পারফরম্যান্সের ভরাডুবিতে বল হাতে উজ্জ্বল ছিলেন তাসকিন আহমেদ। কিন্তু শেষ ম্যাচে ইনজুরিতে পড়ে কপাল পুড়লো তার।

এক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই পেসারকে। অপরদিকে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা তামিম ইকবাল ফেরার কথা ছিল পাকিস্তানের বিপক্ষে সিরিজে। কিন্তু নেপালে খেলতে যাওয়া এভারেস্ট প্রিমিয়ার লিগে আঙুলে চোট পান তিনি।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে তা সেরে উঠার কথা থাকলেও শেষ মুহূর্তে এসে উল্টো ব্যাথা বাড়তে থাকে। পরে চিকিৎসকের কাছে যাওয়ার পর জানা গেল পাকিস্তান সিরিজে থাকছেন না তিনি। চোট বেশি পাওয়ার কারণে এবার নিউজিল্যান্ডের বিপক্ষে তার থাকা নিয়ে জেগেছে শঙ্কা।

তামিমের ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘আজ সে লন্ডনে ডাক্তারের সঙ্গে দেখা করেছে। অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলে জানালেও ডাক্তার ওকে এক মাসের বিশ্রাম দিয়েছে। অর্থাৎ সে নিউজিল্যান্ড সফরেও যেতে পারছে না। ’

গতকাল (২২ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে বাবর আজমের মারা শট ঠেকাতে গিয়ে আঙুলে চোট পান তাসকিন। তখন মেডিক্যাল টিমের সঙ্গে মাঠ থেকে বের হয়ে গেলেও পরে এসে বাকি ৩ ওভার বল করেন তিনি।

তবে ম্যাচের পর এই পেসারকে যেতে হয়েছে হাসপাতালে। সেখানে বোলিং হাতে সেলাইও দিতে হয়েছে বলে পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে খেলতে পারছেন না তিনি।

তাসকিনের ব্যাপারে দেবাশীষ বলেন, ‘সেলাই লেগেছে। এক সপ্তাহ পর যেতে বলেছে। তখন সেলাই খুললে বোঝা যাবে কী অবস্থা। ওই সময় পর্যন্ত সে ঢাকাতেই থাকবে।

 50 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top