সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

প্রীতি জিনতাকে চিনতে না পারায় ক্ষমা চাইলেন অভিনেতা

অনলাইন ডেস্ক: দূর দেশে পাড়ি জমানোর সময় একই বিমানে দেখা হলো দুজনের, কথাও হলো বেশ কিছুক্ষণ। কিন্তু তার পরেও প্রীতি জিনতাকে চিনতে পারেন নি প্রবীণ অভিনেতা সঞ্জয় খান।

দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয়ের। প্রবীণ অভিনেতার মেয়ে তার সঙ্গে প্রীতির আলাপও করিয়ে দেন। কিন্তু বলিউড নায়িকাকে চিনতে না পারায় টুইটারে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন তিনি।

লেখেন, ‘প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।

এর পরেই তাকে চিনতে না পারার কারণ আরও পরিষ্কার করে লেখেন, ‘এক বার যদি আপনার জিনতা পদবীটা বলা হত, তাহলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর ছবি আমি দেখেছি।’

সঞ্জয় ক্ষমা চাইলেও এখনও প্রীতির দিক থেকে কোনও উত্তর আসেনি। কিছুদিন আগেই শিরোনামে এসেছিলেন ‘কাল হো না হো’-র নয়না। সারোগেসির মাধ্যমে দুই সন্তানের মা হয়েছেন তিনি। আবার শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি অভিনয়েও ফিরবেন। সব মিলিয়ে প্রীতির ব্যস্ততা তুঙ্গে।

 44 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top