সংবাদ শিরোনাম:
«» দক্ষিণ আফ্রিকায় ২৪ ঘণ্টায় দ্বিগুণ হয়েছে ওমিক্রনে আক্রান্ত রোগীর সংখ্যা «» আফ্রিকা থেকে কেউ দেশে এলে বোর্ডিং পাস দেওয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী «» আগামী বহু বছর ধরে প্রতি বছর করোনা ভাইরাসের টিকা নিতে হবে: ফাইজার প্রধান «» নারী কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা ইন্সপেক্টর «» ১৬ ডিসেম্বর দেশের মানুষকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী «» দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করেছিলেন আব্বাস «» সরকার খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায়: ফখরুল «» দীর্ঘদিন পর সুপ্রিম কোর্টের শারীরিক উপস্থিতিতে বিচারকাজ শুরু «» মারধর-ধর্ষণচেষ্টা মামলায় পরীমণির নারাজি «» ডিসেম্বরের প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস

মমতার সঙ্গে দেখা করতে এসে বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম বললেন, ‘পাশেই আছি

অনলাইন ডেস্ক: নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকের আগে দলবদলের জল্পনা উস্কে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে এলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। গাড়ি থেকে নেমে সাংবাদিকদের উদ্দেশে তিনি বললেন, ‘মমতার পাশেই আছি। আলাদভাবে দল বদল করার কোনো প্রয়োজন নেই।

আজ বুধবার বিকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক রয়েছে পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগেই মুখ্যমন্ত্রীর সঙ্গে করলেন সুব্রহ্মণ্যম স্বামী।

সাম্প্রতিককালে স্বামীর সঙ্গে বিজেপির দীর্ঘ দিনের সম্পর্ক কার্যত তলানিতে ঠেকেছে। গত মাসেই বিজেপি-র সর্বভারতীয় কর্মসমিতি থেকে সরিয়ে দেওয়া হয়েছে প্রবীণ রাজ্যসভা সাংসদকে। তা ছাড়া এর আগেও তাকে বহু বার প্রকাশ্যে মমতার প্রশংসাও করতে দেখা গেছে। অক্টোবরে মমতার রোম-সফরে সম্মতি না দেওয়ায় কেন্দ্রকে তুলোধনাও করেছেন স্বামী।

গত মঙ্গলবারই দিল্লিতে তিন অবিজেপি নেতা খোদ মমতার হাতে থেকে পতাকা নিয়ে তৃণমূলে এসেছেন। তার মধ্যে রয়েছেন রাহুলের একসময়ের ঘনিষ্ঠ অশোক তনওয়ার, বিহারের কীর্তি আজাদ এবং জেডিইউ সাংসদ পবন বর্মা। এই দলবদলের স্রোতের মাঝেই সুব্রহ্মণ্যমের সঙ্গে মমতার সাক্ষাৎ জল্পনা তৈরি করল।

 42 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top