সহিংসতা না হলে জয় সুনিশ্চিত, বললেন আইভী

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘ভোটকেন্দ্রে সহিংসতা না হলে আমার বিজয় সুনিশ্চিত। নির্বাচনে আমি জিতবই।’ নগরের দেওভোগে নিজ বাসভবনে শুক্রবার সকালে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন আইভী।

নির্বাচনে সম্ভাব্য সহিংসতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘আমার নির্বাচনি অবস্থা যেখানে জমজমাট, সেখানে সহিংসতা সৃষ্টি করা হতে পারে। নির্বাচন কমিশনকে আমি আগেই জানিয়েছি যাতে ভোটকেন্দ্রে ভোটার যেতে পারেন। নারী ভোটার এবং তরুণ ভোটারেরা যেন যেতে পারেন। কারণ, এ ভোটগুলো আমার। কোনো ধরনের সহিংসতা যেন না হয়।’

আইভী বলেন, ‘আমার তরফ থেকে কিছু হবে না। আমার কোনো বাহিনী নেই। সহিংসতা হলে আমারই ক্ষতি। প্রতিপক্ষ চাইছে সহিংসতা হোক।’ তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকার আহ্বান জানান। আইভী বলেন, ‘আমার বিজয় সুনিশ্চিত জেনে কেউ যদি ভোটকেন্দ্রে সহিংসতা করে, সেটি মোটেও ঠিক হবে না। এ ক্ষেত্রে আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ করব, তারা যেন বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে।

 37 total views,  1 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top