মেয়ের ধর্ষককে আদালতের সামনেই গুলি করে হত্যা!

অনলাইন ডেস্ক: শুক্রবার ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরে।  সেখানে মেয়ের ধর্ষককে আদালতের সামনেই গুলি করে হত্যা করলেন বিক্ষুব্ধ এক ব্যক্তি। তিনি ভারতের সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) প্রাক্তন সদস্য।

নিহতের নাম দিলশাদ হুসেন (২৫)। তিনি বিহারের মুজাফফরপুরের বাসিন্দা। মাস দুয়েক আগে জামিন পেয়েছিলেন দিলশাদ। অপহরণ এবং ধর্ষণের মামলায় ফের শুক্রবার গোরক্ষপুর আদালতে হাজিরা দিতে এসেছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, আদালতের গেটের সামনে আইনজীবীর জন্য অপেক্ষা করছিলেন দিলশাদ। তখন দুপুর সোয়া একটা। দিলশাদের আইনজীবী আসার আগেই সেখানে পৌঁছান প্রাক্তন বিএসএফ সদস্য ভগবত নিশাদ এবং তার ছেলে নন্দলাল। অভিযোগ, এর পরই নিজের লাইসেন্স করা বন্দুক থেকে দিলশাদের মাথা লক্ষ্য করে গুলি করেন ভগবত। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দিলশাদ। এই ঘটনায় আদালত চত্বরে আতঙ্ক ছড়ায়। দিলশাদকে গুলি করার পরই ঘটনাস্থল থেকে চম্পট দেন ভগবত ও তার ছেলে।

পুলিশ জানিয়েছে, ভগবত এবং তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি ভগবতের নাবালিকা মেয়েকে অপহরণ এবং ধর্ষণের অভিযোগ ওঠে দিলশাদের বিরুদ্ধে। ২০২১ সালের ১২ মার্চ হায়দারাবাদ থেকে দিলশাদকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় ভগবতের মেয়েকে। তারপরই দিলশাদকে জেল হেফাজতে পাঠানো হয়। মাস দুয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 71 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top