সত্যিকারের জননেতা ছিলেন নাসিম: নানক

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের রাজনীতির কিংবদন্তী। রাজনীতিতে তার চরিত্র ছিল সাহসিকতায় ভরপুর। মোহাম্মদ নাসিম সত্যিকারের জননেতা ছিলেন। আমৃত্যু জনগণের সঙ্গে তার সম্পৃক্ততা ছিল। তার মতো রাজনৈতিক নেতার কোনো মৃত্যু নেই, আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন তিনি।

শনিবার রাজধানীর উত্তরায় শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সাবেক সদস্য, ১৪ দলের সাবেক মুখপাত্র, সাবেক মন্ত্রী ও সাবেক সংসদ সদস্য প্রয়াত মোহাম্মদ নাসিমের ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত স্মরণসভায় জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে প্রয়াত মোহাম্মদ নাসিমের সহধর্মিনী ও শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান লায়লা নাসিম বলেন, মোহাম্মদ নাসিম তাকে ভালোবাসতেন, বিশ্বাস ও সম্মান করতেন। তার বিশ্বাস ও ভালোবাসার মূল্য দিতে সব সময় পাশে থেকে সহযোগিতা করেছেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মোহাম্মদ নাসিমের ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান এমপি, জ্যেষ্ঠ সাংবাদিক ওবায়দুল কবির প্রমুখ।

এর আগে সকালে মোহাম্মদ নাসিমের জন্মদিন উপলক্ষে পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বনানী কবরস্থানে তার কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

 77 total views,  2 views today

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Top